আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কায়েত পাড়ায় এমপি গাজীর নির্বাচনী অফিসে গুলিবর্ষন, ৪ রাউন্ড কার্তুস উদ্ধার

এমপি গাজীর নির্বাচনী অফিসে গুলিবর্ষন

এমপি গাজীর নির্বাচনী অফিসে গুলিবর্ষন

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজীর  নির্বাচনী অফিসে গুলিবর্ষন করছে সন্ত্রাসীরা। গতকাল রূপগঞ্জ উপজেলার কায়েত পাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে  গোলাম দস্তগীর গাজীর নির্বাচনী অফিসে ৮ রাউন্ড গুলিবর্ষন করে পালিয়ে যায় সন্ত্রাসীরা । ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড  খালি কার্তুস উদ্ধার করেছে স্থানীয়রা।এমপি গাজীর নির্বাচনী অফিসে গুলিবর্ষন

জানা গেছে কায়েত পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকের সন্ত্রাসী বাহিনীর  আওয়ামীলীগের অফিসে গুলিবর্ষন করেছে। সন্ত্রাসীরা ৩ টা সিএনজি ও ২ টা মটরসাইকেলে করে অনুমানিক ১৫ জন এসে হামলা চালায়। যাদের বিরুদ্ধে  গুলিবর্ষনের অভিযোগ ওঠেছে  তারা হলেন মুছা, সাইফুল ইসলাম পিতা আছান উল্লাহ, শামীম ,আমান , দবির, বিধান, আ: রহমান । এরা সবাই রফিকের সন্ত্রাসী বাহিনীর সদস্য। তাদের প্রত্যেকের বাড়ি  নাওড়ায়।

কায়েতপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার আলতাফ হোসেন বলেন, গতকাল সন্ধ্যায় রফিকের ঘনিষ্ঠ আত্মীয় এবং সন্ত্রাসী বাহিনীরা নৌকার নির্বাচনী অফিসে গুলিবর্ষন করে পালিয়ে যায় । কয়েক দিন আগে আমাদেরকে রফিকের লোকজন হুমকি দিয়ে যায়।আমরা তাদের বলে দিয়েছিলাম নৌকা যে পাবে আমরা তার কাজ করব এখানে অফিস বন্ধ করার প্রশ্নই ওঠে না।

তিনি আরো বলেন, আমরা সন্ত্রাসী রফিকের বিচার চাই। কেন আওয়ামী লীগের অফিসে  গুলিবর্ষন করেছে। আমরা কায়েতপাড়া বাসি এই সন্ত্রাসীর হাত থেকে মুক্তি চাই।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জায়েদ আলী বলেন, কায়েত পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকের নেতৃত্বে তার লোকজন গাজী সাহেবের অফিস  বন্ধ  করতে আসে। স্থানীয় নেতাকর্মীরা বাধা দিলে সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়।

এ ঘটনা জানতে রূপগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. মনিরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এই ধরণের কোনো অভিযোগ পাইনি।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ